এস এম তাজাম্মুল,মনিরামপুরঃ সারা দেশের ন্যায় যশোরের মনিরামপুরে ২৬শে মার্চ ও জাতীয় স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপি ও তার অংগসংগঠনরা পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা করেছে। আজ সকাল ৮টায় মনিরামপুর সরকারি পাইলট উচ্চ বালক বিদ্যালয়ের শহীদ বেদিতে বিএনপি,যুবদল,ছাত্রদল,

সেচ্চাসেবক দল,মহিলা দল,নবীনদল,শ্রমীকদল ও বাংলাদেশ তারেক জিয়া পরিষদ সহ বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে স্বরন করে শহীদদের। ফুল দিয়ে বিশাল এক শোভাযাত্রা মনিরামপুর বাজার পরিদর্শন শেষে মিলিত হয় বিএনপি কার্যালয়ে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা বিএনপির আহ্বায়ক জনাব শহীদ মোঃ ইকবাল হোসেন।আলোচনা সভার সভাপতিত্ব করেন মনিরামপুর পৌর বিএনপির আহ্বায়ক জনাব মোঃ খাইরুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন,সাবেক কাউন্সিলর মোঃমফিজুর রহমান,বিএনপি নেতা আব্দুল হাই,জামসেদ আলী,এডঃমকবুল হোসেন,মুক্তিযোদ্ধা খান আখতার আলী,খান মোঃ শফিয়ার রহমান,বাবু সন্তোস্বর,আজিবর রহমান।

যুবদল নেতা,মোঃ মোক্তার হোসেন,আব্বাস উদ্দীন,মোঃআয়ুব আলী,মোঃ ফারুক হোসেন,মাসুদ পারভেজ রুবেল,কাজী ইমারান প্রমূখ। ছাত্রনেতা মোঃঅলিয়ার রহমান,কামরুজ্জামান,মোঃইমরান হোসেন,এনামুল কাদের,জেলা ছাত্রনেতা মোঃলাভলু হোসেন,মোঃ জাকারিয়া। তারেক জিয়া পরিষদের মোঃ তুহিন হাসান, মোঃআজিবর রহমান,খালিদ হাসান,এস এম তাজাম্মুল, মোঃ হাসিব সহ বিএনপির অংগসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

 

কলমকথা/ বিথী